সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

মঠবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানসহ ছয়জন কারাগারে

মঠবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানসহ ছয়জন কারাগারে

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের মঠবাড়িয়ায় বড়মাছুয়া ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয় ভাঙচুর ও বিস্ফোরক মামলায় ওই ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যসহ ছয় জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আসামিরা রবিবার (১১ সেপ্টেম্বর) পিরোজপুর চীফ জুডিসিয়াল ম্যজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক আবু জাফর মো. নোমান শুনানী শেষে তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
তারা হলেন, উপজেলার বড়মাছুয়া ইউপি চেয়ারম্যান নাসির হোসেন হাওলাদার ও ৩নম্বর ওয়ার্ড মেম্বার মনির আকন, ইউপি চেয়ারম্যানের ভাই বশীর আহম্মদ, রুবেল হাওলাদার, শায়েস্তা খান টুকু ও তুহীন সরদার।
আদালত সূত্রে জানা গেছে, গত ১৪ জুলাই বিকেলে উপজেলার বড়মাছুয়া ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় কার্যালয় উদ্বোধনের সময় স্থানীয় আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যার নাসির হোসেন ও তার অনুসারীদের সাথে নিয়ে রাজনৈতিক বিরোধের জেরে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে।
বিজ্ঞাপন
এ সময় ককটেল বিস্ফোরিত হলে অনুষ্ঠানস্থলে আতংক ছড়িয়ে পড়ে। এতে তিন আওয়ামী লীগ নেতাকর্মী আহত হন।
এ ঘটনায় বড়মাছুয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মাইনুল ইসলাম বাদী হয়ে ঘটনার পরদিন ইউপি চেয়ারম্যান নাসির হোসেন হাওলাদারকে প্রধান আসামি করে ২৫ নামীয় এবং অজ্ঞাত আরো ২০-২৫ জনের বিরুদ্ধে বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap